| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বিএনপি তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে’


‘বিএনপি তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে’


রহমত নিউজ ডেস্ক     31 March, 2023     09:58 PM    


মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এখন বিএনপির একটিই অপচেষ্টা নির্বাচন বানচাল করা। তৃতীয় কোনো শক্তি দেশটার ক্ষমতা নিক। এটাই তারা চায়।  বিএনপি নির্বাচনে জিততে পারবে না। তাই শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হতে দেবে না। তারা ক্ষমতায় আসবে না জেনে তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে। পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারা। ওই পথ বন্ধ বন্ধ হয়ে গেছে।

আজ (৩১ মার্চ) শুক্রবার নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে মুক্তিযুদ্ধ মন্ত্রী এসব কথা বলেন।  উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ ও পৌর মেয়র কে এম ওবায়েদ উল্লাহ।

মুক্তিযুদ্ধ মন্ত্রী বলেন, মানুষ যদি আমাদের নৌকা মার্কায় ভোট দেয়, তাহলে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। তার কাছে দেশ ও দেশের মানুষ নিরাপদ। আর যারা এতিমের টাকা চুরি করছে, যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়, যারা এতিমের টাকার লোভ সামলাতে পারেনা, আত্মসাৎ করে তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না। তারেক জিয়া এতিমের টাকা চুরি, অর্থ পাচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও আওয়ামী লীগ নেত্রী আইভী রহমান হত্যা মামলার আসামি। বঙ্গবন্ধু স্বাধীনতাকামী না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আইয়ুব খান ২৩ বছরের শাসনামলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিচ্ছিন্নতাবাদী বলে ১৩ বছর জেলে রেখেছিল। পাকিস্তান জন্মের পর থেকে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী হাতিয়া